দেশ ও মানুষের কথা বলে

বন্দরের পিপিএমপ্রাপ্ত দুই অফিসারকে পুলিশ সুপারের সংবর্ধনা

ফেব্রুয়ারি ০৮, ২০২২,

 বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি  

বন্দর থানার দুই পুলিশ কর্মকর্তা পিপিএম সেবা পদকপ্রাপ্ত হওয়ায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম এক সংবর্ধণা দিয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবর্ধনা দেয়া হয়। তারা হলেন-বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা ও বন্দর ফাঁড়ির ইন্সপেক্টর মো. রেজাউল করিম।

জানা যায়, অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, দায়িত্বশীল পেশাদারিত্ব, কর্তব্যনিষ্ঠা, সততা ও সেবামূলক কাজের স্বীকৃতি স্বরুপ অবদানের জন্য পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক ‘প্রেসিডেন্ট পুলিশ মডেল-সেবা (পিপিএম-সেবা) পাওয়ায় এই পদক দেয়া হয়েছে।

এসময় বন্দর থানার ওসি দীপক বলেন, এই অর্জন আমার একা নয়। এ অর্জন জেলা পুলিশসহ সমস্ত নারায়ণগঞ্জবাসীর। এ পদক পাওয়ায় ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) স্যারের অনুপ্রেরণায় আমাকে কাজ করতে আরো গতিশীল করবে। এ অর্জনের জেলা পুলিশের ভূমিকা অপরিসীম।

তিনি আরো বলেন, বন্দরে আইনি সেবা আরো জোরদার করা হবে। মানুষ যেন সঠিক সেবা পায় সে দিকে নজর রাখতে পুলিশের সব সদস্যদের প্রতি আহ্বান জানান তিনি। আমরা সকলে আইনের প্রতি শ্রদ্ধাশীল হলে এ দেশে অপরাধ অনেক কমে যাবে।

বন্দর ফাঁড়ির ইন্সপেক্টর মো. রেজাউল করিম বলেন, আমি সব সময়ই যে কোনো কাজকে দায়িত্ব হিসেবে প্রাধান্য দিয়ে কাজ করেছি। দক্ষতার সাথে কর্তব্য পালন করার কারণে আজকে আমি সর্বোচ্চ রাষ্ট্রীয় পদকে ভূষিত হয়েছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) স্যারকে। ভবিষ্যতে আরো যেন দেশের হয়ে ভালো কাজ করতে পারি এজন্য দোয়া কামনা করেন তিনি।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.