দেশ ও মানুষের কথা বলে

লৌহজংয়ে স্কুলশিক্ষককে মারধরের অভিযোগে মাদকাসক্ত যুবক গ্রেফতার

ফেব্রুয়ারী,০৯,২০২২
মুক্তা বেগম,মুন্সীগঞ্জ:
লৌহজংয়ে স্কুলশিক্ষককে মারধরের অভিযোগে মাদকাসক্ত ও বেপরোয়া যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে থানা পুলিশ। উপজেলার লৌহজং বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আনিসুর রহমানকে অহেতুক মারধর করার কারণে বেজগাঁও গ্রামের যুবক আলী আহমেদ জনিকে গষ মঙ্গলবার আটক করে পুলিশ।
জনি বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক প্রয়াত ইরশাদ আলী মাস্টার ও বর্তমানে সহকারী প্রধান শিক্ষিকা সালমা পারভেজের সন্তান। সে গত ২৬ ডিসেম্বর বেজগাঁও ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়।
মারধরের শিকার শিক্ষক আনিসুর রহমান জানান, জনির মা সালমা পারভেজ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা। আমি তার (জনি) মাকে তার ব্যাপারে বিভিন্ন সময়ে কুপরামর্শ দিই- এ অভিযোগে সে সোমবার দুপুরে বিদ্যালয়ের অদূরে মোটরসাইকেলে এসে আমাকে সামনে পেয়ে রাস্তার পাশে টিনের বেড়ায় ঠেসে গলায় থাকা মাফলার দিয়ে চেপে ধরে। এতে আমার দম বন্ধ হওয়ার উপক্রম হয়। এ সময় আমার চিৎকারে লোকজন ছুটে এসে আমাকে রক্ষা করে। পরে আমি ওইদিন সন্ধ্যায় থানায় গিয়ে জনির বিরুদ্ধে লিখিত অভিযোগ করি।
খোঁজ নিয়ে জানা যায়, ঘটনার দিন সোমবার বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির দায়িত্ব বুঝে নেওয়ার দিন ছিল। ওই সময় সহকারী শিক্ষক আনিস তার স্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় অভিযুক্ত জনি তাকে একা পেয়ে মারধর করে। পরে বিদ্যালয়ে অবস্থানরত ম্যানেজিং কমিটির সভাপতি বিএম শোয়েব, সদস্য সাংবাদিক সাইদুর রহমান টুটুল, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানান। এ বিষয়ে সভাপতি বিএম শোয়েব অভিযুক্ত জনির মা শিক্ষিকা সালমা পারভেজকে দিয়ে জনিকে ডেকে শিক্ষক আনিসকে মারধরের জন্য ক্ষমা চাইতে বলা হয়। কিন্তু এতে জনি ক্ষিপ্ততা প্রকাশ করেন এবং ক্ষমা চাইবেন না বলে চলে যান।
এলাকাবাসী ও স্থানীয় কয়েকজন জনপ্রতিনিধি জানান, আলী আহমেদ জনি মাদকাসক্ত ও মাদক ব্যবসার সাথে জড়িত। সে দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। বাবা-মা দুজনেই শিক্ষক হওয়া সত্ত্বেও সে বখে গেছে। তা ছাড়া এক ভাই বিদেশে থাকায়, বোন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বোনজামাই অতিরিক্ত পুলিশ সুপার হওয়ায় প্রভাব খাটিয়ে বিভিন্ন অপরাধ করেও পার পেয়ে যাচ্ছে।
লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর জানান, গত সোমবার শিক্ষক আনিসুর রহমান একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিষয়টি গুরুত্ব দিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে অভিযুক্ত আলী আহমেদ জনিকে আটক করে বিকেলে কোর্টে চালান করা হয়েছে।
www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.