দেশ ও মানুষের কথা বলে

মুন্সীগঞ্জের মোল্লাকান্দিতে দফায়-দফায় হামলা, ৬টি বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট

ফেব্রুয়ারী,১১,২০২২

তুষার আহাম্মেদ,মুন্সীগঞ্জ:

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দিতে দুই ধফায় প্রতিপক্ষ হামলা চালিয়ে সাবেক দুই ইউপি সদস্যের‌ বাড়িসহ ৬ টি বাড়িঘরে ভংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতে ও আজ শুক্রবার বিকালে সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নে পূর্ব মাকাহাটি,মধ্যে মাকাহাটি ও মহেশপুর গ্রামে এসব বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে।

এসময় হামলা কারিরা পূর্ব মাকাহাটি গ্রামের বাসিন্দা সাবেক নারী ইউপি সদস্য হালিমা বেগম,মহেশপুর গ্রামের সাবেক ইউপি সদস্য জামাল সরকার ও আওয়ামীলীগ নেতা ইউসুফ ফকিরের শশুর মধ্যে মাকাহাটি গ্রামের নুরমোহাম্মদ সরকারের বাড়িঘরসহ ৬ টি বাড়িঘরে ভাংচুর চালায়। হামলাকারীরা হালিমা মেম্বারের বাড়ি থেকে ৪ ভড়ি স্বর্ণ ও নগদ ৫০ হাজার টাকা ও জামাল সরকার মেম্বরের বাড়ির ফয়সাল সরকারের ঘরে ভাংচুর চালিয়ে একটি গলার স্বর্ণের হার লুটে নিয়ে ঘরের আসভাবপত্র ভাংচুর করে বলে ভুক্তভোগী পরিবারদের অভিযোগ। এঘটনায় তাদের পরিবারের সদস্যরা চরম আতঙ্কে রয়েছে।

স্থানীয়রা জানান,পূর্বশত্রুতার জের ধরে বৃহস্পতিবার রাতে ও শুক্রবার বিকালো দুই ধফা আতিক মল্লিক, বর্তমান মেম্বার খলিল মাঝি ও এক নং ওয়ার্ডের মেম্বার শফিকুল ইসলাম গ্রুপের লোকজন প্রতিপক্ষ জাহাঙ্গীর হোসেন সরকার ও ইউসুফ হাসান ফকিরের লোকজনের পুরুষশূণ্য বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এঘটনায় সদর থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন ঘটনা শুনেছি তবে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.