দেশ ও মানুষের কথা বলে

সেই প্রতিবন্ধী যুবক পেলেন কর্মসংস্থান ও কম্পিউটার

ফেব্রুয়ারি ১৬, ২০২২

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে কেন্দ্রীয় পুনাক সভানেত্রী জীশান মীর্জার উদ্যোগে কিশোরগঞ্জ পুলিশ বিভাগের প্রচেষ্ঠায় প্রতিবন্ধী শিক্ষিত বেকার যুবক আনিসুর রহমানকে কর্মসংস্থান এর ব্যবস্থা ও কম্পিউটার বিতরণ করা হয়েছে।

গতকাল  মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে কিশোরগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। এতে সভাপতিত্ব করেন-কিশোরগঞ্জ পুনাকের সভানেত্রী মাহফুজা নাজনীন দিষার চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা সড়ক পরিবহন সমিতির আহবায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন।

এসময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. নূরে আলম, কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ দাউদ,জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন-অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরি।

জানা যায়, আনিসুর রহমান শারীরিক প্রতিবন্ধীতাকে জয় করে প্রত্যেকটি ধাপে তার সাধ্যমত ভাল রেজাল্টের মাধ্যমে উত্তীর্ণ হয়েছে। সরকারি অনেক জায়গাতেই চাকরির চেষ্টা করলেও সরকারি ও বেসরকারি কোনো জায়গাতেই চাকরি হয় নাই। ঝালমুড়ি বিক্রেতার ছেলে হিসেবে অর্থনৈতিক অভাবের কারণে তাকে অতিষ্ঠ করে তোলে। তার চেষ্টায় এম.এ পাশ করলেও কোন জায়গাতেই তার চাকরি না হওয়ায় এই আকুতি সৃষ্টি হয়েছে।

আকুতির পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় পুনাক সভানেত্রী জীশান মির্জার সহযোগিতায় কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) কিশোরগঞ্জ জেলা পরিবহন মালিক সমিতিতে তার কর্মসংস্থানের ব্যবস্থা করেন।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.