দেশ ও মানুষের কথা বলে

শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ২০

 ফেব্রুয়ারি ২১, ২০২২

নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের রায়পুরে শহীদ মিনারে মিছিল ও ফুল দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় দলের ২০ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত উপজেলা পরিষদের সড়কের ডাকবাংলোর সামনে, প্রধান সড়ক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ সংঘর্ষ ঘটে।

আহতদের মধ্যে উভয়পক্ষের ১৩ নেতাকর্মী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, দুই পক্ষের সংঘর্ষে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. ফয়সাল বলেন, সকাল ৯টার দিকে আমরা শহীদ মিনারে ফুল দিয়ে মিছিল নিয়ে ফিরছিলাম। পথে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে পেছন দিক থেকে আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের প্রায় ১৫ জন কর্মী আহত হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে পুনরায় তাদের ওপর হামলা করা হয়েছে।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন পাল্টা অভিযোগ করে বলেন, বিএনপির নেতাকর্মীরা আমাদের লোকজনের ওপর অতর্কিত হামলা চালিয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, মিছিল ও শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মাঠে রয়েছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.