দেশ ও মানুষের কথা বলে

মুন্সীগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ১ জন জেলহাজতে

ফেব্রুয়ারী,২৪,২০২২

তুষার আহাম্মে,মুন্সীগঞ্জ:

মুন্সীগঞ্জে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রাকিবুল মাঝি (১৬) নামে কিশোরকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে গ্রেফতারকৃত ওই কিশোরকে মুন্সীগঞ্জ আদালতে হাজির করা হলে মুন্সীগঞ্জ আদালতের নারী ও শিশু বিশেষ ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক মোতাহারাত আক্তার ভূঁইয়া তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

স্থানীয়রা ও ধর্ষণের শিকার শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের চর আব্দুল্লাহ গ্রামের রুবেল মাঝির ছেলে রাকিবুল মাঝি বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে ওই শিশুটিকে চকলেটের প্রলভন দেখিয়ে তার বাড়ির পাশের একটি গোয়াল করে নিয়ে যায়। পরে সেখানে শিশুটিকে ধর্ষণ চেষ্টা করে ওই কিশোর। পরে বিষয়টি জানাজানি হলে শিশুর পরিবারের লোকজন সদর থানায় ধর্ষণের বিচার চেয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরেই পুলিশ অভিযুক্ত ধর্ষণের চেষ্টাকারী রফিকুলকে গ্রেফতার করে।

পরে আজ বৃহস্পতিবার অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন <span;>আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯(৪)খ ধারায় মামলা দিয়ে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত আসামিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সদর থানার তদন্ত কর্মকর্তা (ওসি) মো. রাজীব খান বলেন, ধর্ষণের অভিযুক্ত আসামি রাকিবুলের বিরুদ্ধে বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে আদালতর প্রেরণ করা হয়েছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.