দেশ ও মানুষের কথা বলে

কালাইয়ে কিশোরী ধর্ষণ মামলায়, আটক দুই

মার্চ,০৯,২০২২

ফারহানা আক্তার, জয়পুরহাট  প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাই উপজেলায় এক বাকপ্রতিবন্ধী কিশোরী(১৪) ধানের চাতালে নিয়ে ধর্ষণের মামলায় দুজনক গ্রেপ্তার করছে কালাই থানার পুলিশ। বুধবার (৯ মার্চ) ভোরে বগুড়া জেলার শিবগঞ্জ এলাকা থেকে তাদের আটক করে কালাই থানা পুলিশ ।

আটক ব্যাক্তিরা হলেন, উপজেলার ধাপ কালাই গ্রামের আ.আজিজ এর ছেলে মো.আবির (১৬) ও একই গ্রামের মৃত আব্দুল ওহাবের ছলে জাহিদুল ইসলাম (৩৩)।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার (৬ মার্চ) সন্ধ্যার দিকে কিশোরী ফুফুর বাড়িতে যাচ্ছিল। ওই সময় একটি চাতাল এলাকায় তাকে একা পেয়ে আবির ও জাহিদুল কিশোরীকে চাতালের ভেতরে নিয়ে যান। শ্রমিক থাকার একটি ঘরে ওই কিশোরীকে তারা ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে মঙ্গলবার (৮ মার্চ) রাতে কালাই থানায় মামলা করেন। পরে বুধবার (৯ মার্চ) ভোরে বগুড়া জেলার শিবগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কালাই থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ভুক্তভোগীর মা  থানায় মামলা করার পর বুধবার আসামিদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে কিশোরীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.