দেশ ও মানুষের কথা বলে

মুন্সীগঞ্জে ৯৯৯ ফোন‌ পেয়ে লাশ উদ্ধার করল পুলিশ

মার্চ,০৯,২০২২

বিবিসি সংবাদ ডেস্ক:

মুন্সীগঞ্জে নসিমন ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত ৩ জন । বুধবার (৯ মার্চ) সকাল ১০ টার দিকে জেলা সদরের মহাকালী ইউনিয়নে নুরাইতলী এলাকার আবুল হোসেন রাঢীর বাড়ি সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে।

এ সময় মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার লৌহজং-তেউটিয়া ইউনিয়নের বড় নওপাড়া এলাকার আলী হোসেন বেপারীর ছেলে আজিজুল বেপারী (৫৫) চালক কে গুরুতর আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। হাসপাতালের কর্তব‌্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় আহতরা হলেন, মুন্সিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মফিজুর রহমান, বোন রাবেয়া বেগম ও মা আনোয়ারা বেগম। তারা সবাই একই সিএনজির যাত্রী । মাওয়া এলাকা থেকে মুন্সীগঞ্জ সদরে আসার সময় এ দুর্ঘটনা ঘটে। আহতরা সকলেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবু বকর  জানান, জাতীয় হেল্পলাইন নাম্বার ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে এসে লাশ উদ্ধার করে। পরে নিহতের সাথে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার ঠিকানা নিশ্চিত হয়ে পরিবারকে খবর দেয়া হয়। নিহতের লাশ বর্তমানে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নসিমনের ড্রাইভার পলাতক রয়েছে।নিহত পরিবারের অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নিবে বলে  জানায়।

www.bbcsangbad24.com

 

Leave A Reply

Your email address will not be published.