দেশ ও মানুষের কথা বলে

পঞ্চসার সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি-যাকির সাইদ,সম্পাদক-জাহাঙ্গীর আলম

মার্চ,১৪,২০২২

নিজস্ব প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নে পঞ্চসার সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ সংগঠনের ৬৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে ।

গত ৭ মার্চ শুক্রবার সন্ধ্যায় পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ গোলাম মোস্তফার বাগানবাড়িতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার ঘোষণা দেন। পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ গোলাম মোস্তফা ।

এ সময় পঞ্চসার ইউনিয়ন এর কবি,সাহিত্যিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গের পদচারণায় মুখরিত ছিল বাগানবাড়ি প্রাঙ্গণ । বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব ও রাজনীতিবিদ সারোয়ার হোসেন নানুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ গোলাম মোস্তফা।

এ সময় উপস্থিত সকল সংস্কৃতিকর্মীদের মতামতের ভিত্তিতে পঞ্চসার সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি করা হয় কবি যাকির সাইদ, সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম, কোষাধক্ষ্য জামাল মোল্লা,সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফ আলী, সাহিত্য বিষয়ক সম্পাদক অনু ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কানন ইয়াছিন ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. শহীদুল্লাহর নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ গোলাম মোস্তফা বলেন পঞ্চসারে একটি অরাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক সংগঠন এই মুহূর্তে খুবই জরুরী। পঞ্চসারে এমন একটি সংগঠন চাই যা আমাদের পঞ্চসারের সুপরিচিতি বয়ে আনবে দেশব্যাপী। একটি নির্বাহী কমিটি হবে যা- সংগঠনের সকল কার্যক্রম পর্যালোচনা করবে।

এছাড়াও দুর্যোগকালীন সময়ে এই সংগঠন পঞ্চসার ইউনিয়ন বাসীর পাশে থাকবে আমি এই সংগঠনের সফলতা কামনা করি।
এ সময় আরো উপস্থিত ছিলেন কবি ও সাহিত্যিক এম এ রশিদ, কবি খাজা হারুন, গীতিকার সুরকার ও কণ্ঠশিল্পী আব্দুল মতিন, রাজনীতিবিদ শেখ মোঃ মুক্তার হোসেন, বাদশা মিয়া, সিরাজুল ইসলাম ঢালী, বাবুল মুন্সি, আবু হানিফ,মোহর চান,
বাউল জাহাঙ্গীর, আক্তার খান,মো. হোসাইন ভুলু, বিরহী মাল্টিমিডিয়ার প্রযোজক বিরহী মুক্তার, ইউপি সদস্য আব্দুর রহিম, সরদার রুবেল, শামসুদ্দোহা, মনিরুজ্জামান সুজন, মামুন, জাকির হোসেন, নজরুল ইসলাম মাসুম, ইকবাল মাহমুদ, জিল্লুর রহমান ইমন,বাউল ইউনুস,মাসুদ শেখ, কাজী মাসুদ সহ আরো অনেকেই

গতকাল ১৩ই মার্চ রবিবার পঞ্চসার সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ নামের এ নতুন সংগঠনটির ৬৩টি সদস‍্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি তালিকা প্রদান করা হয়। পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ গোলাম মোস্তফা হাতে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.