দেশ ও মানুষের কথা বলে

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধুর জম্ম শত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস অনুষ্ঠিত

মার্চ,১৭,২০২২

আবু হানিফ রানা/ নুর হোসেন: 

মন্সীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্ম শত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্প্রতিবার সকাল ১০টায় শহরের ইদ্রাকপুর কেল্লা সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানানো হয়।
বিনম্র শ্রদ্ধা জানান,জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল,মুন্সীগঞ্জ ৩ আসনের সাংসদ এডভোকেট মৃনাল কান্তি দাস,পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম,উপজেলা পরিষদের চেয়ারম‌্যান আনিস উজ জামান আনিস,পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব,উপজেলা নির্বাহী অফিসার হাসিব সরকারসহ সর্বস্থরের লোকজন।
পরে জেলা প্রশাসনের আয়োজনে ও মুন্সীগঞ্জ পৌরসভার সার্বিক সহযোতিায় জেলা প্রশাসক কালেক্টর মাঠে মুক্তির উৎসব ও সুবর্নজয়ন্তী মেলার শুভ উদ্ভোধন করা হয় ফিতা কেটে ও শান্তির দ্রুত পায়রা-বেলুন উড়িয়ে। উদ্ভোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপত্তিত্ব করেন জেলা ম‌্যাজিস্ট্রেট (জেলা প্রশাসক) কাজী নাহিদ রসুল।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ মৃনাল কান্তি দাস এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, সিভিল সার্জন ডাঃ মঞ্জুরুল আলম, সরকারী হরগঙ্গা কলেজের অধ‌্যক্ষ মোঃ আব্দুল হাই তালুকদার, অধ‌্যক্ষ মুন্সীগঞ্জ সরকারী মহিলা কলেজ, সুভাষ চন্দ্র হীরা, মুন্সীগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম‌্যান আনিস উজ্জামান অনিস, পৌর মেয়র হাজী মোহাম্মদফয়সাল বিপ্লব,
জেলা, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.