দেশ ও মানুষের কথা বলে

শীতলক্ষা নদীতে মুন্সিগঞ্জের লঞ্চে ধাক্কা দেওয়া কার্গোসহ ৫ জন আটক

মার্চ,২১,২০২২
নিজস্ব প্রতিনিধি:

 

এর আগে আজ রোববার বেলা আড়াইটার দিকে বন্দর থানার আল আমিন নগর ও সৈয়দপুরের মাঝামাঝি কয়লাঘাট এলাকায় নির্মিতব্য নাসিম ওসমান ব্রিজের কাছে আটক কার্গো জাহাজটির ধাক্কায় যাত্রবাহী লঞ্চ এমএল আছরাফউদ্দিন  ডুবে যায়।
এ ঘটনায় এখন পর্যন্ত মুন্সিগঞ্জের সনাক্ত হওয়া এক নারী ও শিশুসহ ৩ জনসহ মোট ছয়জনের লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। মুন্সিগঞ্জের সনাক্ত হওয়া ৩ জনের মধ্যে রয়েছে আরিফা (৩৫) তার ছেলে শাফায়েত (২) ও জয়নাল আবেদিন। তারা সবাই মুন্সিগঞ্জ সদর উপজেলার পৌরসভার বাসিন্দা।  হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।
গজারিয়া নৌ-পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত  পুলিশ (পরিদর্শক) মো.ইজাজ উদ্দিন আহম্মেদ রোববার রাত আটটার দিকে  জানান, দুর্ঘটনার বিষয়টি মুন্সিগঞ্জ পুলিশ সুপার আবদুল মোমেন স্যারের মাধ্যমে জানতে পারি। তাৎক্ষণিক পুলিশের একটি দল নিয়ে আমরা মেঘনা নদীতে অভিযান শুরু করি। ওই জাহাজটি মেঘনা নদী দিয়ে পালিয়ে যাচ্ছিল। আমরা জাহাজটিকে স্পিডবোটের মাধ্যমে ধাওয়া দিয়ে বিকেলের দিকে মেঘনা নদীর মোহনা থেকে  আটক করি। এ সময় জাহাজের চালক, সুকানিসহ ৫ জনকে আটক করা হয়। জাহাজ ও আটক ব্যক্তিরা পুলিশ হেফাজতে রয়েছে। তদন্তের স্বার্থে আপাতত কারো নাম বলা যাচ্ছে না।
www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.