দেশ ও মানুষের কথা বলে

মুন্সীগঞ্জ আইনজীবী সহকারী সমিতির সভাপতি হাবিব, সম্পাদক জোবায়ের

মার্চ,২৩,২০২২

মুন্সীগঞ্জ ,প্রতিনিধি:

 

মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সহকারী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন ২০২২-২০২৩ইং সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো.হাবিবুর রহমান হাবিব ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জোবায়ের মাহমুদ।

সোমবার (২১মার্চ) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। ২২৮ জন ভোটারের মধ্যে ২২০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। মধ্যরাত পর্যন্ত ভোট গননার শেষে ফলাফল ঘোষনা করেন কার্যকরী পরিষদের প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ হোসাইন। সভাপতি পদে হাবিব-জোবায়ের পরিষদে মো.হাবিবুর রহমান হাবিব ১৪০ ভোটে জয়ী হয়েছন। তার প্রতিদ্বন্দী মো.আল মাসুম পেয়েছেন ৭৮ ভোট। সাধারন সম্পাদক পদে হাবিব-জোবায়ের পরিষদের জোবায়ের মাহমুদ ১৫২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মো. সেকান্দর আলী পেয়েছেন ৬২ ভোট। এছাড়া ও হাবিব-জোবায়ের পরিষদে সহ সাধারন সম্পাদক পদে মো.সাইফুল ইসলাম বিনা প্রতিদ্বন্দীতায় জয়ী হয়েছেন।

এছাড়াও হাবিব-জোবায়ের পরিষদের অন্যান্য সকলেই জয়ী হয়েছেন। সহ-সভাপতি নন্দ দুলাল তালুকদার ও মো. শহিদুল হক বাবুল। সাংগঠনিক সম্পাদক মো. মিলন হোসেন, কোষাধ্যক্ষ তাপস দাস, লাইব্রেরী সম্পাদক মো. আতাউর রহমান, প্রচার- প্রকাশনা ও সমাজ কল্যান সম্পাদক মো. রেজাউল কাদের মিঠু। দপ্তর সম্পাদক নাজমুল (সোলায়মান), ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ আতাউর রহমান,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম রাজন।

এছাড়াও কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন হাবিব-জোবায়ের পরিষদের সুলতান আহম্মেদ মিঠু, মো. আলম হোসেন, মো. মহিদুল ইসলাম সাগর, মো. মকবুল হোসেন, মোহাম্মদ আবুল কালাম। বিষয়টি জেলা আইনজীবী সহকারী সমিতির কার্যকরী পরিষদের প্রধান নির্বাচন কমিশনার মোহামামদ হোসাইন স্বাক্ষরিত পত্রে জানা গেছে। এছাড়াও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আ:কাইয়ুম রতন ও মো. ফয়েজ আহম্মেদ।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.