দেশ ও মানুষের কথা বলে

কালাইয়ে বীর-মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা

মার্চ,২৭,২০২২

ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের কালাইয়ে ২৬শে মার্চ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বীর-মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব ও সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন” এ প্রতিপাদ্য’কে সামনে নিয়ে শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে কালাই সরকারি মহিলা কলেজ মাঠে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের ফুলের শুভেচ্ছা, সংবর্ধনা ও উপহার সামগ্রী দেওয়া হয়। পরে মুক্তিযুদ্ধেও স্মৃতিচারনের মাধ্যমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত আলোচনাসভায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এ. কে.এম রওশন আলম-এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মিনফুজুর রহমান মিলন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হেলাল উদ্দিন মোল্লা, উপজেলা পরিষদের মহিলা-ভাইস চেয়ারম্যান মোছা. সাবানা আক্তার, কালাই পৌরসভার মেয়র মোছা.রাবেয়া সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক মো. ফজলুর রহমান, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো.নাজিম উদ্দিন, কালাই থানার অফিসার ইনচার্জ মঈন, উপজেলা বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ মুনীশ চৌধুরী প্রমুখ।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.