দেশ ও মানুষের কথা বলে

নেত্রকোনার মদনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

মার্চ ২৭, ২০২২,

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার মদনের পল্লীতে এক গৃহবধূ (২৩) কে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য রোববার (২৭ মার্চ) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায় মদন থানার পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে শনিবার (২৬ মার্চ) রাতে শিপুল মিয়া (৩৫) নামের এক যুবককে আসামি করে মদন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত শিপুল মিয়া নেত্রকোনার মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের ভূূঁইয়াহাটি গ্রামের মৃত আশরাব মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবক ওই গৃহবধূর স্বামীর চাচাতো ভাই। গৃহবধূর স্বামী দিনমজুরের কাজের জন্য কয়েকদিন আগে সিলেট চলে যান। এদিকে ওই গৃহবধূ তার দুই সন্তান নিয়ে বাড়িতে থাকেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে গত (১৮ মার্চ) শুক্রবার গভীর রাতে শিপুল মিয়া ওই গৃহবধূর ঘরে প্রবশে করে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় এলাকায় কয়েক দপা সালিশী বৈঠক হয়েছে।

এতে কোন রকম মীমাংসা না হওয়ায় শনিবার (২৬ মার্চ) রাতে মদন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ভুক্তভোগী গৃহবধূ।

গোবিন্দশ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইফতেখারুল আলম খান চৌধুরী আজাদ মুঠোফোনে জানান, এই ঘটনাটি তাদের নিজেদের ব্যাপার। এ নিয়ে মীমাংসার জন্য আমার কাছে এসেছিল কিন্তু মীমাংসা হয়নি। এখন আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা নেয়া হবে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাতে থানায় মামলা হয়েছে। ভুক্তভোগীর ডাক্তারী পরিক্ষার জন্য রোববার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.