দেশ ও মানুষের কথা বলে

বিএনপি’র মুখে গণতন্ত্র মানায় না …… শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

মার্চ,০২,২০২২

জয়নাল আবেদীন জয়, স্টাপ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যারা অগ্নি সংযোগ নাশকতা ও সন্ত্রাস করে দেশকে ক্ষতিগ্রস্ত করছে, সেই বিএনপি’র মুখে গণতন্ত্র মানায় না। তাদের এই ঐক্যজোট এখন জটে পরিনত হয়েছে। আর সেই জট থেকে তারা নিজেরাই বের হতে পারছে না।
গতকাল ১লা এপ্রিল শুক্রবার সকালে চাঁদপুরের কচুয়া উপজেলা পালাখাল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। মন্ত্রী আরো বলেন, বিএনপি মনে করে কিছু কতিপয় জন-বিচ্ছিন্ন জনগন প্রত্যাখিত তথাকথিত নেতা এক সঙ্গে হয়ে কিছু বললেই সেটা হবে। পৃথিবীতে এসব কিছু হয় না। কোন আন্দোলন করতে হলে, জনগনের দাবী আছে সেই দাবী জনগনের দাবী না হলে সেই দাবী এগুতে পারেনা।
বাংলাদেশ আওয়ালীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ডা. সেলিম মাহমুদ এর রতœগর্ভা মা শাহজাদী বেগমে এর প্রথম মৃত্যু বার্ষিকী ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি অংশগ্রহণ করেন। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুশিস সুপার মিলন মাহমুদসহ সরকারী উচ্চ পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও স্থানীয় সুধী সমাজ।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.