দেশ ও মানুষের কথা বলে

মুন্সিগঞ্জে পাহারাদার খুন

এপ্রিল,০৫,২০২২

মুন্সিগঞ্জ,প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদর উপজেলার ঢালিকান্দি গ্রামে জমি হতে তোলা স্তূপ করে রাখা আলু পাহারা দিতে গিয়ে মিজান হোসেন (২৫) নামে এক যুবককে কুপিয়ে খুণ করা হয়েছে। এ সময় আহত হয়েছেন আব্দুর রহমান নামের আরেক যুবক ।

সোমবার (৪ এপ্রিল) রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নিজাম হোসেন স্থানীয় আলী আকবরের ছেলে।

স্থানীয় সূত্রে জানাগেছে, জমি হাতে তুলে স্তূপ করে রাখা আলু রাতে পাহারা দিচ্ছিলেন নিজাম ও আব্দুর রহমান। রাত ২টার দিকে সেখানে হামলা চালায় প্রতিপক্ষ মিজিকান্দি এলাকার শুভ মিজিসহ চার-পাঁচজন। মিজানকে কুপিয়ে জখম ও আব্দুর রহমানকে পিটিয়ে আহত করেন হামলাকারীরা। এ সময় আব্দুর রহমান দৌড়ে‌ প্রাণে বাঁচলেও ঘটনাস্থলে মৃত্যু হয়েছে মিজানের।

নিহতের খালাতো বোন রেহানা বলেন, কিছুদিন আগে আলু গাছ পরিচর্যা নিয়ে মিজানের সঙ্গে শুভ মিজির কথা কাটাকাটি হয়। তারপর থেকে তাদের মধ্যে বিরোধ চলছিল। মিজান ও আব্দুর রহমান রাতে আমাদের জমির উত্তোলিত আলু পাহারা দিত আর আলুর পাশে বানানো ডেরা ঘরে থাকতো।

সোমবার রাতে আমরা ঘুমিয়ে ছিলাম।মিজান জমিতে আলু পাহারা দিচ্ছিল। রাত দেড়টার দিকে আব্দুর রহমানের চিৎকারে আমাদের ঘুম ভাঙ্গে। ঘর থেকে বেরিয়ে দেখি আব্দুর রহমানের মাথা ও নাক মুখ থেকে রক্ত ঝরছে। তখন আব্দুর রহমান আমাদের বলে শুভ মিজিরা ঘুমন্ত অবস্থায় তাদের উপর হামলা করে। সে কোন রকমে দৌড়ে পালিয়ে এসেছে।রাত দুইটার দিকে আমরা দৌড়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে মিজানের লাশ দেখতে পাই।

মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজিব খান বিবিসি সংবাদকে জানান, মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে ধারালো ছুরির আঘাতে ওই যুবকের মৃত্যু হয়েছে।এ ঘটনায় জড়িত অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা করা হচ্ছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.