দেশ ও মানুষের কথা বলে

মুন্সিগঞ্জে এ্যাসিল্যান্ড কর্তৃক আইনজীবী লাঞ্চিত

এপ্রিল,০৭,২০২২

নিজস্ব প্রতিনিধি-

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা সহকারী কমিশনার ভূমি তাসনিম আক্তার কর্তৃক দুই আইনজীবী লাঞ্চিত হওয়ার অভিযোগ তুলে জেলা প্রশাসক বরাবর অভিযোগ করেছেন ভুক্তভোগী ২ আইনজীবি।

জানাগেছে,মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট সমরেশ নাথ এবং এডভোকেট সোহেল হোসেন আজ বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে মুন্সিগঞ্জ জেলা প্রশাসক বরাবর এ অভিযোগ দায়ের করেন। তাদের অভিযোগ সুত্রে জানাগেছে, বুধবার (৬ এপ্রিল) বেলা সোয়া ১১টার দিকে ওই দুই আইনজীবী ওকালতনামা দাখিল পূর্বক একটি নামজারী রিভিউ মোকদ্দমায় শুনানী করতে যান।

এ সময় সহকারী কমিশনার ভূমি তাসনিম আক্তার তাদের সাথে অসৈজন্যমূলক আচরন করেন এবং একটি সময় তাদের বক্তব্য না শুনে গেট আউট বলে সহকারী কমিশনার ভূমির কার্যালয় হতে বের করে দেন এবং ওই মোকদ্দমা শুনানী স্থগীত করেন।

এ ব্যাপারে ভূক্তভোগী আইনজীবী সোহেল হোসেন বলেন, একজন সরকারী কর্মকর্তা আইনজীবীর সাথে এরুপ আচরনে আমরা হতভম্ব ও অপমানিত হয়েছি। পরে এ বিষয়টি আমরা মুন্সিগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি সাধারণ সম্পাদককে অবহিত করে জেলা প্রশাসকের বরাবরে অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে সিরাজদিখান উপজেলা সহকারী কমিশনার ভূমি তাসনিম আক্তার ঢাকা পোস্টকে বলেন, ২ আইনজীবী আমার এখানে একটি মোকদ্দমায় শুনানি করতে এসে বলে আপনি জজ নন আপনি শুধু একজন এ্যাসিলেন্ট আমি তাদের বলি আমি যদি বিচারক না হই তবে আপনার কেন আমার এখানে শুনানি করতে আসছেন। এ সময় ওই ২ আইনজীবি আমার সাথে অসৈজন্যমূলক আচরণ করে চলে যান।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.