দেশ ও মানুষের কথা বলে

নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক উদ্বোধন

এপ্রিল,১০,২০২২

আরিফ হোসেন, (শ্রীনগর) মুন্সীগঞ্জ:

সারাদেশের ন্যায় শ্রীনগর থানায় নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক যোগে সকল থানায়  এই ডেস্কের উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠান শ্রীনগর থানা চত্তরে স্থাপিত প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) তানভীর হায়দার শাওন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, ওসি(অপারেশন) মোঃ কামরুজ্জামান, সার্ভিস ডেস্কের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসআই রেজভী, শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল হোসেন, শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মাহফুজা পারভীন চৌধুরী, ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম, পাটভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত শিকদার প্রমুখ।

অনুষ্ঠানে মুজিব শতবর্ষ উপলক্ষে শ্রীনগর থানা পুলিশের পক্ষ থেকে নির্মিত একটি পাকা ঘর শ্রীনগর ইউনিয়নের দয়হাটা গ্রামের আমেনা বেগম- শেখ ইউনুছ দম্পত্তির কাছে হস্তান্তর করা হয়।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.