দেশ ও মানুষের কথা বলে

মতলবে টিসিবি পণ্য পেয়ে ক্রেতাদের মুখে হাসি

এপ্রিল,১০,২০২২

জয়নাল আবেদীন জয়, স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় শুরু হয়েছে টিসিবির পণ্য বিতরণ। এতে ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে খুশির আমেজ বিরাজ করছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে টিসিবির পন্য বিতরণের অংশ হিসেবে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিতরণ চলমান রয়েছে।

১০ এপ্রিল রোববার সকালে মতলব দক্ষিণ উপজেলার নারারয়ণপুর ইউনিয়নের গোবিন্দপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ও বিকেলে পয়ালী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিভিন্ন ওয়ার্ডের টিসিবির পণ্য বিতরণের লক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন সুযোগ্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জননেতা মো: জহিরুল মোস্তফা তালুকদার। সরেজমিনে গিয়ে দেখা যায়, আইনশৃঙ্খলা রক্ষাকারীদের জোর তৎপরতায় ও এলাকার শান্তিপ্রিয় লোকজনদের শৃঙ্খলায় টিসিবির পণ্য সুষ্ঠ ও সুন্দর ভাবে বিতরণে কার্ডধারীরা খুশী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মো: হুমায়ূন কবির, মতলব দক্ষিণ থানার সাব ইন্সপেক্টর মো: রফিক, ইউপি সচিব মো: মশিউর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ দিন ৫শ ৬০ জনকে ফ্যামিলি কার্ডের মাধ্যমে ২ কেজি করে তৈল, চিনি, ছোলা ও ডাল মোট ৫শ ৬০ টাকা করে বিতরণ করা হয়।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.