দেশ ও মানুষের কথা বলে

সিরাজদিখানে বিভিন্ন মামলায় গ্রেফতার ৫

এপ্রিল,১৯,২০২২

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে নিয়মিত মামলা সহ বিভিন্ন মামলার ৫জন আসামীকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।

সোমবার ১৮ এপ্রিল দিবাগত রাতে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজগর হোসেনের দিকনির্দেশনায় এসআই মোহাম্মদ ইমরান খান, এসআই মশিউর, এসআই বিল্লাল, এসআই কাদির শাহ, এসআই আশরাফ কামাল,এসআই জিয়াউর রহমান, এএসআই নুরুল ইসলাম,এএসআই আব্দুল কাদের, এএসআই কামরুল সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৫ আসামীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন উপজেলার রশুনিয়া ইউনিয়নের উত্তর তাজপুর গ্রামের নাজিমুদ্দিন মুন্সীর ছেলে সোহাগ (৩৮)বাসাইল ইউনিয়নের চর কুন্দুলিয়া (উত্তর পাথরঘাটা),মৃত লেহাজদ্দিনের ছেলে মো: আজিজুল (৩০)দক্ষিন রাঙ্গামালিয়া গ্রামের মৃত শাহজাহান শিকদারের ছেলে মো: বাবুল শিকদার,হাসেম শিকদারের ছেলে মো: সজিন শিকদার (৩৭)বয়রাগাদী ইউনিয়নের গোবরদী গ্রামের মো: খলিল মিয়ার ছেলে নাজমুল হাসান (৩৫)।

এবিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজগর হোসেন বলেন আমি ৯ এপ্রিল সিরাজদিখান থানার দ্বায়িত্বভার গ্রহণ করার পরে ১৩ জন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী ও ৬ জন নিয়মিত মামলার আসামী গ্রেফতার করি। আসামীদের বিচারের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।পবিত্র ঈদকে সামনে রেখে সিরাজদিখান থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.