দেশ ও মানুষের কথা বলে

আধিপত্য বিস্তার ও হাউজিং ব্যবসা- সিরাজদিখান দু’গ্রুপের সংঘর্ষ ১ জন টেটাবিদ্ধসহ আহত ৬

মে,০৮,২০২২

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে হাউজিং ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন । এ সময় ৬ টি বাড়ী ঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে । শনিবার রাত ১০ টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দী গ্রামে এ ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয়রা জানান,হাউজিং ব্যবসার দ্বদ্ব ও আধিপত্য বিস্তারকে কেদ্র করে কামিজুদ্দিন কামু ও বাতেন মাতবর গ্রুপের মধ্যে সংর্ষের ঘটনা ঘটে । এসময় ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়ছ ৬ জন । বাড়ীঘর ভাঙচুর হয়েছে ৬ টি । রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । টেটাবিদ্ধ আহত মো.আনোয়ার হোসেনকে ঢাকা মেডিকল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ।

বাতেন মাতবর বলেন,আমি অসুস্থ মানুষ বাড়ীতে ছিলাম কিন্তু কামিজুদ্দিন কামু,ফারুক মেম্বার এবং খোরশেদের নেতৃত্বে আল ইসলাম,জজ মিয়া,খালেক,ইব্রাহীম ,শাহ আলীর বাড়ীসহ ৬ টি বাড়ী ভাঙচুর করেছে ।

অভিযোগ অস্বিকার করে কামিজুদ্দিন কামু বলেন,‘মারা-মারি ও ভাঙচুরের ঘটনা আমি শুনছি । ঘটনার সময় আমি ঢাকায় ছিলাম।আমাকে ফাসানোর জন্য তারা মিথ্যা অপবাদ দিচ্ছে।

সিরাজদিখান অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,মারা-মারি হয়েছে এসময় কয়কটি বাড়ী ভাঙচুর হয়েছে । মামলা প্রক্রিয়াধীন। বর্তমান পরিস্থিতি শান্ত আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.