দেশ ও মানুষের কথা বলে

মুন্সীগঞ্জে শ্রমীকলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ করেছে নারী নেত্রী

মে,০৮,২০২২

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ শিল্পায়ন শাখা শ্রমীকলীগের সভাপতি আবুল কাশেমের বিরুদ্ধে প্রাণ নাশের হুমকি প্রদানের অভিযোগ এনে গতকাল ৭ মে শনিবার মুন্সীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন মুন্সীগঞ্জ সদর থানা যুব মহিলা লগের যুগ্ন আহ্বায়ক হুমাইয়ারা আক্তার রিমা। যাহা জিডি নং ২৬৮।
অভিযোগকারী যুব মহিলা লীগ নেত্রীর সাথে আলাপকালে তিনি জানান,সম্প্রতি শ্রমীকলীগ নেতা আবুল কাশেম আমাকে ও আমার স্বামীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিলে এর আলোকে মুন্সীগঞ্জ থানায় গত ৩০ এপ্রিল ২০২২্ইং তারিখে একটি অভিযোগ করি জীবনের নিরাপত্তা চেয়ে। অভিযোগের পর সে আরো ক্ষিপ্ত হয়ে গত ৬ মে শুক্রকার সকাল ১১ টার সময় মুন্সীগঞ্জ পৌরসভাধীন যোগীনিঘাট ব্রীজ এলাকায় রাস্তায়# আমাদের গতিরোধ করে আমাকে ও আমার স্বামীকে মারধর করতে উদ্যত হয়ে হত্যার হুমকি থানা পুলিশের ভয়ভীতি দেখিয়ে চলে যায়। তাছাড়া কাশেম একজন থানার দালাল তাই সে পুলিশের প্রভাব কাটিয়ে সাধারন মানুষসহ দলীয় নেতাকর্মীকে ও তার ভয়ভীতির মধ্যে জিম্মি করে রাখতে চায়।

এবিষয়ে শ্রমীকলীগ নেতা কাশেমের সাথে মোবাইলে যোগাযোগ করিলে তিনি বলেন,আমার সাথে রিমার কোন রকম বিরোধ নেই, কেউ হয়তো তাকে উচকানি দিচ্ছে আমার বিরুদ্ধে এসব করার জন্য।

এবিষয়ে মুন্সীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিক বলেন, শ্রমীকলীগ নেতা কাশেমের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.