দেশ ও মানুষের কথা বলে

চাঁদপুরের দুসন্তানের জননীর গলাকাটা লাশ উদ্ধার, স্বামী পলাতক

মে,০৯,২০২২

কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ-

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুন্সির হাট এলাকার দু’সন্তানের জননী রূপা বেগম (২৮) নামে এক গৃহবধুকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ৯ মে সোমবার বেলা ১১টার দিকে ওই এলাকার ধনপোর্দ্দী গ্রামের মজিদ প্রধানীয়া বাড়ীর দ্বিতলা বিল্ডিং এর নিচতলার কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। নিহত রূপা বেগম একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাংলাবাজার এলাকার প্রধানীয়া বাড়ীর নাছির দেওয়ানের স্ত্রী। তার দুই ছেলে সন্তান রয়েছে। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী নাছির দেওয়ান পলাতক রয়েছে। নিহত রূপা বেগমের বাড়ী সদর উপজেলার লক্ষীপুর মডেল ইউনিয়নের কমলাপুর গ্রামে।
স্থানীয়রা জানায়, নাছির দেওয়ান স্ত্রী সন্তান নিয়ে মজিদ প্রধানীয়ার বাড়ীতে ভাড়া থাকেন। স্বামী পেশায় রং মেস্তুরী। রোববার রাতের কোন এক সময় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। স্থানীয়রা সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।
এ দিকে সংবাদ পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি, গোয়েন্দা পুলিশ (ডিবি), পিবিআই ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর মো: রবিউল জানান, মজিদ প্রধানীয়ার বাড়ীর নিচ তলার একটি কক্ষ থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
চাঁদপুর সদর মডেল থানার ওসি মো: আব্দুর রশিদ বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.