দেশ ও মানুষের কথা বলে

জয়পুরহাটে ভাবি কর্তৃক ৪ বছরের শিশু দেবরকে গলা টিপে হত্যা

মে,১০,২০২২

ফারহানা আক্তার,জয়পুরহাটঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে ৪ বছরের শিশু দেবর লাবিব হোসেনকে গলা টিপে হত্যা করেছে তার ভাবি।

পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রশিদপুর সাতআনা গ্রামে মঙ্গলবার (১০ মে) সকালে এ ঘটনা ঘটে।

নিহত লাবিব হোসেন (৪) রশিদপুর সাতআনা গ্রামের জহুর আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, লাবিব হোসেন (৪) ঘুম থেকে উঠে খাবারের জন্য কান্নাকাটি করলে বাবা জহুর আলী দোকান থেকে কেক কিনে খাওয়ানোর পর কাজে চলে গেলে পারিবারিক কলহের জেরে মেজবাহুলের স্ত্রী রিমা খাতুন (১৮) শিশু দেবর লাবিবকে তার বাড়িতে ডেকে ভাত খাওয়ানোর পর তাকে গলা টিপে হত্যা করে খাটের উপর শুয়ে দিয়ে চাঁদর দিয়ে ঢেকে রাখে।

এ সময় লাবিবের মা তাকে ডাকতে এসে ওই
ঘরে অজ্ঞান অবস্থায় পেয়ে তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা মহিপুর সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাবিবকে মৃত ঘোষনা করে।

ঘটনার বিষয়ে উপজেলার আওলাই ইউপি চেয়ারম্যান এস.এম রবিউল আলম পিন্টু জানান, প্রেম করে বিবাহের পরে স্বামী ও শ্বাশুরির সাথে বনিবনা না থাকায় তাদের মধ্যে প্রায় সময় ঝঁগড়া বিবাদ লেগেই থাকত। শিশু লাবিবকে ভাত খাওয়ানোর পর গলা টিপে হত্যা করার বিষয়টি ভাবী রিমা খাতুন স্বীকার করেছে।

এ ব্যাপারে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত রিমা খাতুনকে আটক করে লাবিবের লাশ ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে প্রেরণ করা হয়েছে এবং থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.