দেশ ও মানুষের কথা বলে

নারায়ণগঞ্জের বন্দরে পুলিশের ধাওয়ায় যুবকের মৃুত্য: মামলায় আসামী প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

মে,১০,২০২২

নূর এ আজাদ, বন্দর (নারায়নগঞ্জ)

নারায়ণগঞ্জের বন্দরে পুলিশের ধাওয়ায় ডোবায় ডুবে নিলয় আহমেদ বাবুর মৃত্যুর ঘটনায় কাউন্সিলর আবুল কাউছার আশাকে হুকুমের আসামি করে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে বিএনপি, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী ও এলাকাবাসী।

সোমবার (৯ মে) বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেলের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয় কাউন্সিলর আশার সমর্থক, বিএনপির একাংশ ও ২৩ নং ওয়ার্ডের লোকজন।
মানববন্ধনে বক্তারা বলেন, আবুল কাউসার আশা রাজনৈতিক প্রতিহিংসার শিকার। তিনি এই হত্যাকান্ডের সাথে কোনভাবেই সম্পৃক্ত ছিলেন না। স্থানীয় কিছু ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীর ইন্ধনে তাকে এই মামলায় হুকুমের আসামি করা হয়েছে। আমরা অবিলম্বে এই হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার দাবি করছি।

মানববন্ধনে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু বলেন, নারায়ণগঞ্জের রাজনীতিতে কালাম সাহেবের পরিবার ক্লিন ইমেজ নিয়ে রাজনীতি করে আসছে। কিন্তু সর্বশেষ সিটি করপোরেশন নির্বাচনে এই পরিবারের সন্তান আবুল কাউসার আশা নির্বাচিত হওয়ার পর থেকে তাকে জড়িয়ে নানা সময়ে কুৎসা রটিয়ে যাচ্ছে একটি মহল। এই নিলয় আহাম্মেদের মৃত্যুর ঘটনায় তাকে রাজনৈতিক ভাবে হয়রানীর উদ্দেশ্যে মামলায় হুকুমের আসামি করা হয়েছে। এই ঘটনা আদ্যেপান্ত পুলিশের জানা রয়েছে। এটি একটি অপমৃত্যু। সব জেনেও কেন পুলিশ এটাকে হত্যা মামলা হিসেবে গ্রহণ করলো তা আমার বোধগম্য নয়। সুষ্ঠু তদন্ত করে আবুল কাউসার আশাসহ অন্যান্যদের অবিলম্বে এই মামলা থেকে বাদ দিতে হবে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.