দেশ ও মানুষের কথা বলে

বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক- বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ওই পুষ্পস্তবক অর্পন করেন

মে,১০,২০২২

মিসেস কুমকুম,বন্দর,(নারায়নগঞ্জ)

বন্দর উপজেলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়েছে। কমিটি দ্বায়িত্ব পাওয়ার পরই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার প্রতিকৃতিতে, পুষ্পস্তবক অর্পন করেছেন বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন।

সোমবার (৯ মে) বিকাল সাড়ে ৪টায় বন্দর উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ওই পুষ্পস্তবক অর্পন করেন তিনি। এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন মো. শাহাদাত হোসেন।

শ্রদ্ধা নিবেদনকালে তিনি বলেন, সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি ও সর্বশ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা আমাদের মাতৃভূমি আমরা পেতাম না। আজ বাংলাদেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর আহব্বানে। পূর্ব পাকিস্তানের স্বৈরা শাসন, অত্যাচার থেকে মুক্ত করেছে বাঙ্গালিকে এই জাতির জনক বঙ্গবন্ধু। এই বাংলাদেশ যতদিন থাকবে ততদিন বাঙ্গালি জাতি বঙ্গবন্ধুর কাছে চির কৃতজ্ঞ থাকবে। আজ এই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে গড়ে তুলতে অক্রান্ত পরিশ্রম করে যাচ্ছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ আজ উন্নয়ণের জোয়ারে ভাসছে। ‘আওয়ামী লীগ মুখে বলে করে দেখায়’এই কথার অসংখ্য প্রমাণ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আমৃত্যু নিজের জীবনকে বিলিয়ে দিয়েছে এই দেশের মানুষের জন্য। আপনারা সকলে আমার প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বড় হয়েছি। আওয়ামী লীগ আমার নিঃশ্বাসে নিঃশ্বাসে বহমান আছে। নারায়ণগঞ্জে শিক্ষা গুরু ও আমাদের অভিবাবক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল) ভাইয়ের থেকে রাজনীতিরে মূল্যবোধ শিখেছি। যে প্রতিনিয়ত মানুষের কল্যাণের কথা চিন্তা করে, সে প্রতিনিয়ত মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছেন। ভিপি বাদল ভাইয়ের থেকে শিখেছি আসলে রাজনীতি কেন করবো, কেনো মানুষের গোলাম হবো। কেননা মানুষের গোলাম হয়ে সেবা করলে ইহকাল ও পরকাল দুই জায়গায় শান্তি মিলবে। নতুন দ্বায়িত্ব পেয়ে ভিপি বাদল ভাইয়ের কাছ থেকে অনুপ্রানিত হয়ে দলকে সুসংগঠিত করবো। মানবতার সেবায় নিজেক উৎসর্গ করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাএলীগের সহ-সভাপতি মো. জিহাদ হাসান অপু, সোনাকান্দা ইউনিয়ন যুবলীগের আহাব্বায়ক সাব্বির আহমেদ মাসুদ, বন্দর থানা যুবলীগ নেতা সামিউল আরাফাত, মনিরুল ইসলাম, আব্দুর গাফফার সানি, রাজিব হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মিন্টু মুন্সি, অনিক, বিল্লাল, কলাগাছিয়া ইউনিয়ন ছাএলীগ নেতা সাকিব, তাফসির, জিহাদ, ইয়াসিন, লিখন প্রমুখ।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.