দেশ ও মানুষের কথা বলে

কিশোরগঞ্জে নবাগত এসপি’র সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

আগস্ট,২০,২০২২

এস এম ফারুক,  কিশোরগঞ্জ :

জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

শনিবার (২০ আগস্ট) সকাল ১১টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করে জেলা পুলিশ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মোঃ মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী, সদর সার্কেলের এএসপি আল আমিনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে জেলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনে পুলিশের সহযোগিতার প্রশ্নে বিসিএস ২৭ ব্যাচের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ তাঁর কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের অঙ্গীকার ব্যক্ত করেন। এ সময় তিনি জঙ্গিবাদ, মাদক, কিশোর গ্যাংয়ের উৎপাত ও জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের কার্যক্রমে গণমাধ্যমকর্মীসহ অন্যান্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, মুন্সীগঞ্জ জেলার বাসিন্দা মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) নরসিংদী জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত থাকা অবস্থায় ২০২১ সালের ২ মে পুলিশ সুপার পদে পদোন্নতি পান।

পরে তিনি গত ১৮ আগস্ট কিশোরগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ২০১৬ সালের ১৮ জুলাই থেকে ২০২১ সালের ২৮ এপ্রিল পর্যন্ত গাজীপুর জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.