দেশ ও মানুষের কথা বলে

মোটরসাইকেল চোর চক্রের সদস্য আটক

আগস্ট,২৩, ২০২২

ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য এসএম গোলাম রব্বানী ওরফে লাল চানকে (৩৭) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে নওগঁা শহরের কিচেন মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজুতে পাঠানো হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলমগীর জাহান।
আটককৃত গোলাম রব্বানী নওগঁা জেলার সদর উপজেলার চক ইলাম গ্রামের মৃত মেহের আলীর ছেলে।
পুলিশ সুত্রে জানা গেছে, গত ১৩ আগস্ট সন্ধ্যায় শহরের জিরো পয়েন্ট কেন্দ্রীয় মসজিদ মার্কেটের একটি দোকানের সামনে জনৈক ছয়ফুল ইসলাম একটি মোটরসাইকেল রেখে যায়। সেখান থেকে ওই মোটরসাইকেলটি চুরি হয়। বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে জয়পুরহাট থানার একটি মামলা দায়ের করে। মামলার পরেই গোপন সংবাদের ভিত্তিতে নওগঁা পৌর কিচেন মার্কেট মাছ বাজার থেকে ওই চোর চক্রের সদস্য এসএম গোলাম রব্বানী ওরফে লাল চানের দখল হইতে বাদীর জনৈক ছয়ফুল ইসলাম চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেন। এছাড়া চুরির কাজে ব্যবহৃত একটি মাষ্টার কবু সহ আরো ২টি চাবি উদ্ধার করে পুলিশ।
জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলমগীর জাহান বলেন, দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল চুরি করে দেশের অভ্যন্তরীণ অন্যান্য শহরে বিক্রয় করে আসছে আসামীসহ অজ্ঞাতনামা ৫/৬ জনের একটি গ্রুপ। গ্রেফতারকৃত নিকট হতে মোটরসাইকেল চুরির ০১ টি মাষ্টার কবু সহ আরো ০২টি চাবি উদ্ধার করা হয়েছে। মামলার আসামীর বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। সহযোগী আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.