দেশ ও মানুষের কথা বলে

ভবিষ্যতে এই প্লাটফর্ম ছাড়াও এই ধরনের আরো খেলার আয়োজন করা হবে‌- জেলা প্রশাসক কামরুল হাসান

আগস্ট,২৪,২০২২

এস আর শাহ আলম,চাঁদপুর:

“হয়ে ওঠো আগামীর গ্র্যান্ডমাস্টার” এই স্লোগানকে সামনে রেখে চাঁদপুর জেলায় স্কুলভিত্তিক দাবা প্রতিযোগিতা পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
বুধবার (২৪ আগস্ট) বিকেলে জেলা স্টেডিয়ামের ভিআইপি প্যাভিলিয়ানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান।
তিনি বলেন, তোমরা যারা চ্যাম্পিয়ান, রানার আপ হয়েছ সকলের জন্য শুভ কামনা রইলো। আমি লক্ষ্য করেছি তোমরা মাইকের সামনে দাঁড়িয়ে বক্তৃতা দিতে বিব্রত হচ্ছো। যদি উপস্থাপনা ও বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয় তাহলে এই ধরনের জড়তা তোমাদের কেটে যাবে।
ভবিষ্যতে এই প্লাটফর্ম ছাড়াও এই ধরনের আরো খেলার আয়োজন করা হবে‌। নিজকে সাহসী করে প্রকাশ করার জন্য নিজেকেই তৈরি করতে হবে।
পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম (বারের) সভাপতিত্বে জেলাক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবু নঈম পাটওয়ারী দুলাল, প্রেস ক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, জেলা অফিসার তারিকুল ইসলাম, ডিআই ওয়ান মনিরুল ইসলাম, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সদস্য সুভাষ চন্দ্র রায়সহ জেলার বিভিন্ন স্কুলের দাবা খেলার অংশগ্রহণ করা প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.