দেশ ও মানুষের কথা বলে

ক্ষমতায় আসাতে বিএনপি-জামাত’র মাথা খারাপ হয়েছে: ভিপি বাদল

আগস্ট,২৬,২০২২

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল) বলেছেন, আমরা সবাই ভালো আছি। তবে বিএনপি আর জামাত শিবিরের মাথা খারাপ হয়ে আছে, ওরা ক্ষমতায় কখন আসবে তাই উঠে পরে লেগেছে। চারোদিকে ষড়যন্ত্র আর ষড়যন্ত্র। প্রথমে রোজিঙ্গাদের আগমন তারপর করোনার মহামারি সর্বশেষ ইউক্রেন-রাশিয়ার যুদ্ধ। এতো কিছুর মধ্যেও আমাদের প্রধানমন্ত্রী জনগরে জন্য দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এখন দেশের সকল অপশক্তিরা এই আওয়ামী লীগ সরকারকে সরাতে একত্রিত হয়েছে। আল্রাহ বাঁচায় রাখলে মারে কে।

শোক দিবস উপলক্ষে শুক্রবার (২৬ আগস্ট) বিকাল ৫টায় সোনারগাঁও পৌরসভার মুন্সির বাজার এলাকায় আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছা‌সেবক লীগ নেতা এবং সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী ছগীর আহাম্মেদ এই আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণের আয়োজন করেন।

ভিপি বাদল বলেন, আগে রাস্তা দিয়ে হাটলেই ছিনতাই এর কবলে পরতে হতো। এখন কি আর সেই অবস্থা আছে? আজ সারা বাংলাদেশে আমার মায়েরা-বোনেরা শান্তিতে চলাচল করতে পারছে। আর এই সময়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করা হচ্ছে। কার করছে এগুলো? যারা হরতাল ডেকে সারা বাংলাদেশ মানুষ পুড়িয়ে মেরেছে। যে খালেদা জিয়া এইসব কিছু করিয়েছে সেই খালেদা জিয়ার থাকার কথা ছিলো জেলে, তবে তার বদলে আজকে তিনি বাসায় বসে আছেন; এই সবই তো হয়েছে আমাদের নেত্রী শেখ হাসিনার দয়ায়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড. শামসুল ইসলাম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ উপ কমিটির সাবেক সহ-সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.