দেশ ও মানুষের কথা বলে

চাঞ্চল্যকর গোলাম রাব্বানী হত্যা মামলার আসামী পিয়াল কে গ্রেফতার করেছে র‍্যাব

আগস্ট,২৬,২০২২

এম এন আজা,নারায়ণগঞ্জ:

র‌্যাব-১১’র অভিযানে নারায়ণগঞ্জ জেলার বন্দর হতে চাঞ্চল্যকর গোলাম রাব্বানী (৩৭) হত্যা মামলার এজাহার ভূক্ত প্রধান পলাতক আসামী পিয়াল (৩২) গ্রেফতার।
২৪ আগষ্ট বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল বন্দর থানার নবীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত পিয়াল (৩২) সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার আবু সাঈদ মিয়ার ছেলে ও চাঞ্চল্যকর গোলাম রাব্বানী (৩৭) হত্যা মামলার প্রধান এজাহার ভূক্ত পলাতক আসামী।
র‍্যাব-১১ জানায়, গত ২রা আগষ্ট সোনারগাঁ থানার খাসনগর দিঘীরপাড় এলাকায় পূর্ব শত্রুতাবশতঃ আসামী পিয়াল (৩২) ও তার অন্যান্য সহযোগীরা পরষ্পর যোগসাজসে গোলাম রাব্বানী (৩৭)কে বাসা থেকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে দিঘীর পানিতে ফেলে দেয়।
এ হত্যাকান্ডের ঘটনায় নিহত গোলাম রাব্বানীর স্ত্রী মোছা. আখিনুর (৩৪) বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-০৮, তারিখ ০৪/০৮/২০২২।
ধৃত আসামী পিয়াল (৩২) উক্ত মামলার প্রধান ১ নং এজাহারনামীয় আসামী। মামলা হওয়ার পর থেকেই সে কৌশলে আত্মগোপন করে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।
র‍্যাব-১১ আরোও জানায়, মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-১১’র একটি চৌকস দল গোয়েন্দা অনুসন্ধান শুরু করেছে। অচিরেই বাকি আসামিদের গ্রেফতার করা হবে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.