দেশ ও মানুষের কথা বলে

নীলফামারীতে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

সেপ্টেম্বর,০৩,২০২২

আল-আমিন,নীলফামারী থেকে:

নীলফামারীতে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত (৩১ আগস্ট ২২) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের পরামর্শ মূলক বক্তব্যে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, ‘পুলিশ সুপার হিসেবে নয়, আমি আপনাদে সেবক হিসেবে কাজ করতে চাই। এতে আপনাদের সহযোগীতা প্রয়োজন। আমাদের পুলিশ প্রশাসনে কেউ যদি সাধারণ মানুষকে হয়রানী করে সেটা খুজে বের করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ সুপার হিসেবে আমার যে দায়িত্ব রয়েছে তা আমি শতভাগ ও স্বচ্ছতার সাথে পালন করবো।’

তিনি আরও বলেন, নীলফামারী জেলাকে নিরাপদ নীলফামারী হিসেবে গড়ার আশ^াস দেন। সেইসাথে জুয়া,মোবাইল ক্যাসিনো সহ সকল মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোআর আলম, ডিআইও-১ মোঃ আঃ রাজ্জাক, ওসি ডিবি খঃ মোঃ আখেরুজ্জামান, কোর্ট ইন্সপেক্টর আব্দুল মোমিন, সদর থানার তদন্ত ওসি রুহুল আমিন, নীলফামারী জেলা প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল ফারুক পারভেজ উজ্জল, সাধারণ সম্পাদক ও দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি আল-আমিন, জেলা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি নূর আলম সিদ্দিকী সহ প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে নীলফামারী জেলা প্রেস ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.