দেশ ও মানুষের কথা বলে

টংগীবাড়িতে জাতীয় শোক দিবস ও ২১ এ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল

সেপ্টেম্বর,০৪,২০২২

মরিয়ম আহাম্মেদ,মুন্সীগঞ্জ:

গত ৩১ শে আগস্ট মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গনে সোনারং-টংগীবাড়ি ইউনিয়ন এর পক্ষে
১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২০০৪ সালের ২১ এ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারং টংগীবাড়ি ইউনিয়ন এর চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন (সাবেক সাংসদ, জেলা প্রশাসক, মুন্সিগঞ্জ জেলা পরিষদ ও সংগ্রামী সভাপতি, মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব শেখ লুৎফর রহমান (বিপ্লবী সাধারণ সম্পাদক, মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগ),
আ্যডভোকেট সোহানা তাহমিনা(যুগ্ম সাধারণ সম্পাদক, মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগ)। উক্ত সভায় বক্তব্য রাখেন,এম.মিজানুর রহমান মিজান সরদার (সদস্য, ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ) রাহাত খান রুবেল(সাবেক ভাইস চেয়ারম্যান, টংগীবাড়ি উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক, সোনারং-টংগীবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ), স্থানীয় নেতা কর্মীরা।
উক্ত সভায় সঞ্চালনা করেনঃ মানিক মিয়া বাচ্চু মাঝি (সাবেক সহ-সভাপতি টংগীবাড়ি উপজেলা আওয়ামীলীগ ও প্রতিষ্ঠাতা সভাপতি টংগীবাড়ি উপজেলা ছাত্রলীগ) টংগীবাড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রায়( ৭-৮) হাজার নেতাকর্মী উক্ত শোক সভাকে জনসমুদ্রে পরিণত করে।

Leave A Reply

Your email address will not be published.