দেশ ও মানুষের কথা বলে

বিবিসি সংবাদ ২৪.কমের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

সেপ্টেম্বর,০৫,২০২২

বিবিসি সংবাদ ডেস্ক:

৫ সেপ্টেম্বর সোমবার বেলা ১ টার সময় ঢাকা থেকে প্রকাশিত “বাংলার সাথী” পত্রিকার মুন্সীগঞ্জ কর্পোরাল অফিস কার্যালয়ে বাংলার সাথী  পত্রিকা ও বিবিসি সংবাদ ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এড. আবু হানিফ রানা’র সভাপতিত্বে ও বিবিসি সংবাদ ও জাতীয় সাপ্তাহিক বাংলার সাথী পত্রিকার যুগ্ন সম্পাদক মুকবুল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নির্বাহী সম্পাদক এড. রুনা লায়লা, ত্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মরিয়ম আহাম্মেদ,,সিনিয়র স্টাফ রিপোর্টার নুর এ আজাদ, তার স্বাগতিক বক্তব্যে বলেন, আমাদের এ পত্রিকা সারাদেশে বহুল প্রচারিত সাপ্তাহিক পত্রিকা এবং দেশের প্রতিটি জেলায় “বাংলার সাথী”  বিচরন রয়েছে।এবং বিবিসি নিউজ টুয়েন্টিফোর ডট কম’ সারাদেশে মানুষের মন জয় করে নিয়েছে। এসময় আরো বক্তব্য রাখেন, স্টাফ রিপোর্টার এস কে বাদশা, ক্রাইম রিপোর্টার ঝুমুর আক্তার,সাংবাদিক নাবিলা সুলতানা প্রমুখ।

এসময় বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব- সাংবাদিক সুমন আহমেদ ও ত্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মরিয়ম আহাম্মেদ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সবাইকে পাঞ্জাবি উপহার ও আপ‍্যায়নের আয়োজন করেন ।

সবাইকে বাংলার সাথী ও বিবিসি নিউজ টুয়েন্টিফোর ডট কমে এর পক্ষ থেকে সকল সংবাদ কর্মীদের সুস্বাস্থ্য কামনা করেন সম্পাদক ও সম্পাদক এড. আবু হানিফা রানা।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.