দেশ ও মানুষের কথা বলে

গজারিয়ায় চলাচল রাস্তা বন্ধ হওয়ার আশঙ্কায় থানায় অভিযোগ

সেপ্টেম্বর,১০ম২০২২

মুকবুল হোসেন:

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা টেংগারচর ইউনিয়ন বরইকান্দি গ্রামে বাড়ি থেকে রাস্তায় বের হওয়ার চলাচল রাস্তা বন্ধ হওয়ার আশঙ্কায় গজারিয়া থানায় অভিযোগ করেছেন দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিয সানাউল্লাহ ।
শনিবার সকালে বরইকান্দি ভাটেরচর গ্রামে কবরস্থান ও বিদ্যুৎ টাওয়ার সংলগ্ন ইসমাইল হোসেনের বাড়িতে মসজিদ ও মাদ্রাসার জায়গায় স্থাপনা তৈয়ার কালে এই অভিযোগ করেন মুক্তিযোদ্ধা সানাউল্লাহ । সরজমিনে গিয়ে দেখা যায় ইসমাইল হোসেনের ভূমিতে ওয়াকফো করে দেয়া মসজিদ ও মাদ্রাসার জায়গায় নির্মাণ কাজের উদ্যোগ নেয় মসজিদ ব্যবস্থাপনা কমিটি । মসজিদের জায়গা দানকারী ইসমাইলের ছেলে আবু তাহের , জানান মসজিদ ও মাদ্রাসার দক্ষিণ পাশে রাস্তা ও কবরস্থান, উত্তর পাশে আমজাদ ও জাকির হোসেন মোল্লার জায়গা রয়েছে।
কবরস্থান সংলগ্ন ৫ ফুট চলাচল রাস্তা আছে। মসজিদ ও মাদ্রাসা এর জায়গায় কাজ করতে গিয়ে মুক্তিযোদ্ধা ছানাউল্লাহ বাঁধ দিচ্ছে। মসজিদ মাদ্রাসার কাজ বাধাগ্রস্ত করতে রাস্তা অজুহাতে মুক্তিযোদ্ধা সানাউল্লাহ থানায় অভিযোগ করেছে । অভিযোগের বাদী বীর মুক্তিযোদ্ধা সানাউল্লা জানান মসজিদ ও মাদ্রাসার কাজে বাধা দেওয়ার উদ্দেশ্যে থানায় অভিযোগ দেওয়া হয় নাই । আমার বাড়ি থেকে রাস্তায় বের হওয়ার চলাচল রাস্তা বন্ধ হওয়ার আশংকায় এই অভিযোগ দেয়া হয়েছে । চলাচল রাস্তা নিশ্চিত করা হলে মসজিদ ও মাদ্রাসার কাজে কোন আপত্তি নেই । অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই সুজিত জানান অভিযোগের প্রেক্ষিতে সরজমিনে পরিদর্শন করা হয়েছে ।উভয় পক্ষের প্রয়োজনীয় কাগজপত্র দেখে পর্যালোচনা শেষে বিচারকগণ সিদ্ধান্ত দিবে ।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.