দেশ ও মানুষের কথা বলে

নীলফামারীতে পুকুর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

সেপ্টেম্বর ১০, ২০২২,

আল-আমিন, নীলফামারী

নীলফামারীর ডোমারে পুকুরে ভাসমান অবস্থায় ফুলজান বেগম (১০২) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে পৌরসভার পূর্ব চিকনমাটি উদায়ন পাড়ার একটি পুকুর হতে ওই বৃদ্ধার ভাসমান লাশ উদ্ধার করা হয়। তিনি উদায়ন পাড়া গ্রামের মৃত নিজামুদ্দিনের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, সকালের দিকে পুকুরে মাছ ধরতে গিয়ে ভাসমান ওই বৃদ্ধার লাশ দেখতে পায় জাহিনুর নামের (৩০) এক যুবক। এসময় তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তার পরিবারের লোকজনদের খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ও তার পরিবারের সহায়তায় ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে।

বৃদ্ধার ছেলে হামিদুল ইসলাম (৫০) জানান, আমার মা দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন। গতকাল (শুক্রবার) রাতে মাসহ আমরা সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। ভোরে কখন মা উঠে চলে গেছে তা বুঝতে পাইনি। সকালে ঘুম থেকে উঠে মাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে প্রতিবেশী লোকজন এসে বলে তোমার মা পুকুরে পড়ে আছে।

এলাকাবাসী জানায়, ওই বৃদ্ধার দুই ছেলে ও এক নাতি রয়েছে। নাতিও মানষিক ভারসাম্যহীন ছিল। সে বাড়ি থেকে বের হয়ে দীর্ঘদিন ধরে নিখোঁজ রয়েছে।

ডোমার পৌরসভা ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কাওছার আলম ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি শুনেছি, ফুলজান বয়সের ভারে মুহ্যমান এবং মানুষিক ভারসাম্যহীন।

জানতে চাইলে ডোমার থানার অফিসার ইনচার্জ  মাহমুদ উন নবী বিষয়টি নিশ্চিত করে বলেন, শুনেছি তিনি একজন মানুষিক ভারসাম্যহীন রোগি। রাতের আধাঁরে ঘর থেকে বেড়িয়ে ভুল রাস্তায় চলতে গিয়ে ঘটনাটি ঘটতে পারে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.