দেশ ও মানুষের কথা বলে

নীলফামারীতে জেলা পরিষদ নির্বাচন আচরণ বিধি অবমাননা করায় সংবাদ সম্মেলন

সেপ্টেম্বর,১৩,২০২২

আল-আমিন,নীলফামারীঃ

নীলফামারীতে জেলা পরিষদ নির্বাচনের আচরণ বিধি অবমাননা করায় সংবাদ সম্মেলন করেছে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের নিজ বাড়িতে উক্ত সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন বলেন, এবারের জেলা পরিষদ নির্বাচন-২০২২ এ আমি সতন্ত্র প্রার্থী। কিন্তু আমাদের নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি তিনি সরকারি প্রোটোকল হিসেবে পুলিশের দুইটি গাড়িসহ বিভিন্নস্থানে ভোটারদের নিয়ে মতবিনিময় সভা করছেন। তিনি বিভিন্ন সভায় জোর দাবী করে ভোট চাইছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর জন্য এবং বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে আসছেন।
নির্বাচনে সকল প্রার্থীর জন্য সুষম প্রতিযোগিতামূলক ক্ষেত্র তৈরি করার জন্য রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবরে আবেদন করেছি এবং সেই সাথে সংসদ সদস্যের নির্বাচনী হস্তক্ষেপ বন্ধে প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহণ করার দাবি করছি।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, সাবেক কমান্ডার ডোমার বীর মুক্তিযোদ্ধা নূরন্নবী, বীর মুক্তিযোদ্ধা সুবেদার সামসুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সদর আইজার রহমান প্রমূখ।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.