দেশ ও মানুষের কথা বলে

সুজন হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা প্রশাসক বরবার স্মারকলিপি প্রদান

সেপ্টেম্বর,১৩,২০২২

এস আর শাহ আলম,

অরাজনৈতিক আন্দোলন বাংলাদেশ হেযবুত তওহীদের কর্মীদের কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী পাবনায় হেযবুত তওহীদের কর্মী সুজন হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি মঈন উদ্দিনের নেতৃত্বে মানববন্ধন ও চাঁদপুর জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় এবং জেলা প্রশাসক কামরুল হাসানের পক্ষে স্মারকলিপি গ্রহন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি মঈন উদ্দিন, চট্রগ্রাম বিভাগীয় নারী সম্পাদিকা ইয়াছমিন আক্তার ও কচুয়া উপজেলা সভাপতি নজরুল ইসলাম। মানববন্ধনে অংশগ্রহন করেন-চাঁদপুর সদর উপজেলা হেযবুত তওহীদের সভাপতি আবু তাহের, হাজীগঞ্জ উপজেলা সভাপতি মো: শাহাবুদ্দিন,শাহরাস্তি উপজেলা সভাপতি মাহাবুব আলম সহ জেলা হেযবুত তওহীদের শত শত নেতাকর্মী।

বক্তারা বলেন- আমরা হেযুবত তওহীদ দীর্ঘ ২৭ বছর থেকে জঙ্গীবাদ, সন্ত্রাস ও সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে কাজ করে আসছি। শুরু থেকে এক শ্রেনীর ধর্মব্যবসায়ী গোষ্ঠী বিভিন্ন মিথ্যা হুজুব-গুজব আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে। এ পর্যন্ত আমাদের বাড়ি ঘরে হামলা সহ ৫ সদস্যকে হত্যা করছে। এই ভাবে আমাদের উপর অত্যাচার চলছে, আমরা এর কোন বিচার পাইনি। তারপরও গত ২৩ আগস্ট পাবনা জেলা হেযবুত তওহীদ কার্যালয়ে হামলা চালিয়ে আমাদের ১০ কর্মী আহত হয় এবং সুজনকে নির্মম ভাবে হত্যা করে। আর যেন এসব হামলা ও পৈশাচিক হত্যার ঘটনা না ঘটে, সে লক্ষ্যে আমরা সারা দেশে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছি।

মানববন্ধন ও স্মারকলিপি প্রদান শেষে হেযবুত তওহীদের কর্মীরা চাঁদপুর সদরে গনসচেতনতা মূলক হ্যান্ডবিল বিতরন করেন।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.