দেশ ও মানুষের কথা বলে

দলীয় মনোনয়ন জমা দিলেন আ লীগের বর্ষীয়ান নেতা প্রার্থী অধ্যক্ষ খাজা সামছুল আলম,

সেপ্টেবর,১৫,২০২২

ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খাজা সামছুল আলম । বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কাছে তিনি এ মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদের প্রার্থীরা ও সাধারণ সদস্য পদের প্রার্থীরাও এ সময় মনোনয়ন দাখিল করেছেন।
জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আমিনুর রহমান মিঞা৷ উপস্থিতে৷৷

, জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৮ থেকে ১৯ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ হবে ১৭ অক্টোবর। সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত। আর এখন পর্যন্ত জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আর এই নির্বাচনে জয়পুরহাট জেলার অধীনে যতগুলো স্থানীয় সরকার প্রতিষ্ঠান রয়েছে বিশেষ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান,মহিলা ভাইস চেয়ারম্যান, পৌর সভার মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সাধারণ সদস্যসহ ৪৯৫ জন ভোটারের ভোটে জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান, সাতজন সদস্য ও তিনজন সংরক্ষিত সদস্য নির্বাচিত করবেন।
জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের সময় অধ্যক্ষ খাজা সামছুল আলমের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি, আরিফুর রহমান রকেট
সাধারণ সম্পাদক , জাকির হোসেন সিনিয়র সহ-সভাপতি এস এম সোলাইমান ,সহসাম্পদক গোলাম মাহফুজ অবসর চৌধুরী সহ জেলার বিপুল সংখক দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গত ১০ সেপ্টেম্বর বিকেলে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকারের মনোনয়ন বোর্ডের সভায় জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সিনিয়র বর্ষীয়ান এই নেতা খাজা সামছুল আলম কে জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.