দেশ ও মানুষের কথা বলে

মতলব উত্তরে ডাকাতি মামলায় নীলকমল ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরদার আটক

সেপ্টেম্বর,১৭,২০২২

এস আর শাহ আলম,চাঁদপুর:

চাঁদপুর জেলার মতলব উত্তরে ডাকাতি মামলায় হাইমচর উপজেলার ৪ নং নীলকমল ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান সালাহউদ্দিন সরদার আটক হয়েছ।
১৭ সেপ্টেম্বর শনিবার দুপুরে তাকে আটক করে বলে মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির নৌ পুলিশ জানায়,
জানা জায় সালাউদ্দীন এর বিরুদ্ধে পূর্বে একটি ডাকাতি মামলা রয়েছে যার মামলা নং-৩/১৩৮,(০২-০৭-২০২১)।
এবং ওই মামলার বাদী ট্রলার মালিক সাদ্দাম। যার ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে, তিনি বাদি হয়ে মামলাটি করেন। এব ওই মামলার অন্যতম আসামী সোহাগ বেপারীর স্বিকারোক্তিতে মোট ৮/১০ এর মধ্যে ৪র্থ আসামী ছিলেন সাবেক এই চেয়ারম্যান সালাহউদ্দীন, তিনি বিগত দিলে পালাতক থাকলেও অবশেষে শনিবার তাকে আটক করা হয়।

আটক এই আসামী সালাহউদ্দীন চাঁদপুর জেলার হাইমচর ঈশানবালার মরহুম কামাল সরদারের ছেলে এবং নীলকমল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন

সালাউদ্দিন এর আটকের বিষয়ে চাঁদপুর মোহনপুর নৌ ফাঁড়ির উপ-পরিদর্শক বাবুল বালা ‘আরো বলেন সালাহউদ্দিন সরদার কে কিছুক্ষন আগে ডাকাতি মামলায় আটক করি। তাকে আমরা আইনগত প্রক্রিয়া শেষ করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে আটক কৃত আসামি সালাউদ্দীন বলেন, সর্তি বলতে আমি এই মামলার বিষয়ে কিছুই জানি না।
আর কবে মামলা হয়েছে তাও জানি না পুলিশ আমার এলাকায় গিয়ে আমাকে কথা বলার নাম করে নিয়ে আসে, আমি থানায় আসার পরে জানতে পারি ডাকাতি মামলার ৪ নাম্বার আসামি আমি, আমি চেয়ারম্যান ছিলাম ডাকাতে আমার ব্যাবসা আছে আর নির্বাচন এর পরে আমি ঢাকা চলে যাই, অথচ মামলাটি নির্বাচনের পরে, আমি মনে করি আমাকে ষড়যন্ত্র মূলক মামলায় ফাঁসানো হয়েছে, তিনি এটার ন্যায় বিচার চায়,

অপর দিকে হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী বলেন আমার জানামতে সালাউদ্দিন একজন ভালো চেয়ারম্যান ছিলেন এখনো দলের সাংগঠনিক দায়িত্ব পালন করছেন সততার সাথে, কে বা কাহারা আদলতে তার নাম বলেছে সে নাকি ডাকাতি করেছে, এটা আসলো ষড়যন্ত্রের শিকার, সালাউদ্দিন ডাকাতি করতে পারে না। আমি আইনের কাছে সঠিক বিচারের দাবি করছি। আমি আশা করি এই ঘটনার আসল রহশ্য উদঘাটন হবে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.