দেশ ও মানুষের কথা বলে

সিরাজদিখানে আত্মসাৎকৃত টাকা ফিরতের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সেপ্টেম্বর,১৯,২০২২

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে দ্বীন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ কর্তৃক গ্রাহকদের কোটি টাকা আত্মসাৎ করে পলায়ন করায় বিচার ও আত্মসাৎকৃত টাকা ফিরতের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ভুক্তভোগী গ্রাহকগন।

সোমবার ১৯ সেপ্টেম্বর সকাল ১০ টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের চন্দনধুল এলাকায় দ্বীন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর প্রতারিত ভুক্তভোগী নারী-পুরুষ গ্রাহকদের আয়োজনে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বক্তব্য রাখেন ভুক্তভোগী জাখিয়া বেগম,সুমা আক্তার,মোঃ কাইয়ুম সারেং,শাহানাজ বেগম,বিউটি বেগম এ-সময় বক্তারা বলেন, আমরা অনেকেই দ্বীন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর কাছে প্রায় কোটি টাকা পাওনা কিন্তু ৫ বছর যাবত আমাদের ঘুরাচ্ছে।তারা আরো বলেন দ্বীন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর সাধারণ সম্পাদক শাহীন মৃধা বিদেশ পালিয়ে যায় তার বড় ভাই সহসভাপতি ইকবাল মৃধা উপজেলা আওয়ামী লীগের নেতা হওয়ায় আমাদের হুমকি বলে বেশী বারাবাড়ি করলে পুলিশ দিয়ে গ্রেফতার করে থানায় আটকিয়ে রাখবো।এখন আমরা ভয়ে রয়েছি সরকারের কাছে আমাদের আকুল আবেদন আমরা যেন দ্রুত আমাদের পাওনা ফিরে পাই।

অভিযুক্ত দ্বীন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর সহসভাপতি ইকবাল মৃধা এসব অভিযোগ অস্বীকার করে বলে আমি কাউকে কোন হুমকি দেইনাই। আর আমি তো অবগত নই যে আমি সহসভাপতি।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.