পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক ভার্চুয়ালি সভায় অংশগ্রহণ করেন মুন্সীগঞ্জ সুপার

Estimated read time 1 min read


এপ্রিল,০২,২০২৪

আবু হানিফ রানা:


পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক ভার্চুয়ালি পবিত্র ঈদ-উল- ফিতর, বাংলা নববর্ষ উদযাপন ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সভায় অংশগ্রহণ করেন মুন্সীগঞ্জ সুপার মোহাম্মদ আসলাম খান পিপিএম।


বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকার আয়োজনে পবিত্র ঈদু-উল ফিতর ২০২৪ ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে সভা অনুষ্ঠিত হয়।


মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১১:৩০ ঘটিকায় পুলিশ হেডকোয়ার্টার্সের ‘হল অব প্রাইড’ এর সম্মেলন কক্ষে সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ জনাব চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম-বার, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।


সভায় পুলিশ সুপারের কার্যালয়, মুন্সীগঞ্জ সম্মেলন কক্ষ থেকে Cisco Video Conferencing System এর মাধ্যমে যুক্ত ছিলেন মান্যবর পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ আসলাম খান পিপিএম মহোদয়।


এছাড়াও ভার্চুয়ালি সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ বদিউজ্জামান পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মহোদয় সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ যুক্ত ছিলেন।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author