মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকেকেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত এক

Estimated read time 1 min read


জুন,০৪,২০২৪

নিজস্ব প্রতিবেদক

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তার ও ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. হাশেম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার (৩ জুন) বিকেল ৪টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী বাজারে এ ঘটনা ঘটেছে।

নিহত হাশেম বাসাইল ইউনিয়নের উত্তর পাথরঘাটা গ্রামের সুলতান মিয়ার ছেলে। তিনি বাসাইল ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম যুবরাজের গাড়িচালক ছিলেন।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানান, লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের মনু বেপারীর ছেলে জাবেদ ওমরের সঙ্গে একই গ্রামের আব্দুর রহমানের ছেলে ও বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজের জামাতা মো. জহিরুলের পূর্ব বিরোধ চলে আসছে। গত ৩১ মে রামকৃষ্ণদী বাজার মাঠে ক্রিকেট খেলা নিয়ে দুপক্ষের মধ্যে মারামারি হয়। এ বিষয়ে সোমবার সকালে স্থানীয়রা দুপক্ষের মধ্যে মীমাংসা করেন। কিন্তু বিকেলে জাবেদ ওমরের লোকজন জহিুরুলের লোকজনের ওপর হামলা করেন। এ সময় জহিরুলের সমর্থক মো. হাশেমকে চাপাতি দিয়ে কোপালে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. মোক্তার হোসেন জানান, ক্রিকেট খেলা নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা হয়। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।
www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author