Estimated read time 1 min read

নরসিংদীতে চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৪
জুলাই,১১,২০২৪

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মাধবদীতে চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে আজ বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

এর আগে মঙ্গলবার নরসিংদীর মাধবদী ও নারায়ণগঞ্জ জেলায় এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মাধবদী থানার পাথরপাড়া গ্রামের মজিবর মিয়ার ছেলে বাচ্চু মিয়া (২৭), একই এলাকার বকুল মিয়ার ছেলে মো. হৃদয় (২৭), মৃত ইমান আলীর ছেলে নবী হোসেন (৩৫) ও বালুসাইর গ্রামের মুকসেদ আলীর ছেলে সোহেল মিয়া (৩২)। গ্রেপ্তারের পর আদালতে নেওয়া হলে ওই চারজন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ১৫ জুন গামছা দিয়ে শ্বাসরোধ করে রিকশাচালক নূরুল ইসলামকে (৫০) হত্যা করা হয়। এ সময় তাঁর ব্যাটারিচালিত রিকশাটি ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরদিন সকাল ৬টার দিকে ঘটনাস্থল থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নূরুল ইসলাম মাধবদী থানাধীন পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া এলাকার মৃত কাশেম আলীর ছেলে।

গত ১৯ জুন নিহত নূরুল ইসলামের স্ত্রী শিউলি বেগম বাদী হয়ে কয়েকজন অজ্ঞাতনামা আসামি করে মাধবদী থানায় মামলা করেন। পরে পুলিশ জড়িত আসামিদের তথ্য প্রযুক্তির সহায়তায় শনাক্ত করে এবং ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করে। এরপর আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করা হয়। গতকাল মঙ্গলবার মাধবদী ও নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author