প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক করছেন বিএনপি

Estimated read time 1 min read

আগস্ট ১২, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে রাষ্ট্রীয় অতিথি ভবন বৈঠক করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির প্রতিনিধিদল। আজ সোমবার বিকেল ৪টায় বিএনপি মহাসচিবের নেতৃত্বে এই বৈঠক শুরু হয়।

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্যদের বহনকারী গাড়ি যমুনায় প্রবেশ করতে শুরু করে। ৩টা ৪৫ মিনিটে বিএনপি মহাসচিব, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ ও আমীর খসরু মাহমুদ চৌধুরীকে বহন করা প্রাইভেট কার যুমনায় প্রবেশ করে। বিকেল ৪টায় প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক শুরু হয়।

বিএনপির প্রতিনিধি দলে রয়েছেন-স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও সালাহউদ্দিন আহমেদ।

প্রধান উপদেষ্টার আমন্ত্রণের অংশ হিসেবে বিএনপির মহাসচিব মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে স্থায়ী কমিটির সদস্যরা বৈঠক যোগ দিয়েছেন। বিএনপির পর প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক করবেন জামায়াতে ইসলাম, গণঅধিকার পরিষদ, এবি পার্টি, ইসলামী আন্দোলনের নেতারা।

উল্লেখ্য, গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনার সরকার পতনের পর গত ৮ আগস্ট নোবেল বিজয়ী অধ্যাপক মুহাম্মদ ইউনুসের নেতৃত্বে ১৪ সদস্যের নতুন অন্তর্বতীকালীন সরকার শপথ গ্রহণ করেন।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author