আ. লীগকে দেশের মানুষ রাজনীতি করতে দেবে না: জামায়াত সেক্রেটারি

Estimated read time 1 min read

সেপ্টেম্বর ৯,২০২৪

নিজস্ব প্রতিবেদক

ফ্যাসিবাদী সরকারের অত্যাচারিত শাসক শেখ হাসিনা ও তার দল আওয়ামী লীগকে এই বাংলার মাটিতে স্বৈরাচারী হিসেবে আখ্যায়িত হয়ে জনরোষানলে দেশ ছেড়ে পালিয়ে গেছেন বলে উল্লেখ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, “ভারতে বসে বিদেশি প্রভুদের নিয়ে বাংলাদেশের মাটিতে রেখে যাওয়া দাসদের নিয়ে আবার নতুন করে ষড়যন্ত্র করার চেষ্টা করছেন হাসিনা। এই ষড়যন্ত্রকে আপামর সাধারণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।”

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে গাইবান্ধা শহরের হোটেল আর রাহমান মিলনায়তনে ছাত্র-জনতার অভ্যুত্থানে শহীদদের পরিবারের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম পরওয়ার বলেন, “সাড়ে ১৫ বছর যেভাবে বিরোধী দলের নেতাকর্মীদের জুলুম নির্যাতন ও গুম করে হত্যা করেছে। স্বৈরাচার শাসক হাসিনা ও তার দোসরদের রাজনীতি এই বাংলার জনগণ আর মেনে নেবে না। সাড়ে ১৫ বছর সাধারণ জনগণের অধিকার হরণ করায় বাংলাদেশে তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই।”

জামায়াত সেক্রেটারি বলেন, “স্বৈরাচারের দোসররা দেশে থেকে আমাদের কাজে বাধা তৈরি করতে না পারে। ছাত্র-জনতার বিপ্লবের সময় আওয়ামী লীগ ও হাসিনার দোসররা হাজার হাজার খুনের নেতৃত্ব দিয়েছেন। নিরপরাধ মানুষকে হত্যা করে লাশ বিকৃত করেছে। এ ছাড়া আগুনে পুড়িয়ে দিয়েছে। জামায়াতে ইসলামী নেতাদের নামে মিথ্যা সাজানো বানোয়াট এজাহার সাক্ষী, বাদী বানিয়ে বিচারের নামে যেভাবে হত্যা করা হয়েছে, তার কোনোটির সাথে আমাদের নেতাকর্মীর সম্পর্ক ছিল না। ছাত্র-জনতার আন্দোলনে অসংখ্য মানুষকে হত্যা করা হয়েছে। যাদের আত্মত্যাগের বিনিময়ে নতুন বাংলাদেশ পেয়েছি। তাদের যুগ যুগ ধরে স্মরণ করবে এই জাতি।”

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author