মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে বিএনপির প্রতিবাদ সভা ও মানববন্ধন

Estimated read time 1 min read

সেপ্টেম্বর,১০,২০২৪


নিজস্ব প্রতিবেদক


মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলা বিএন পির সভাপতি আলী আজগর রিপন মল্লিক ও উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় টঙ্গিবাড়ী সুপার মার্কেটের সামনে শত শত বিএনপি নেতা- কর্মীর উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় নেতা কর্মীরা তাদের বক্তব্যে বলেন, টঙ্গীবাড়ী উপজেলা বিএনপি র সভাপতি আলী আজগর রিপন মল্লিক ও বিএনপির বিভিন্ন অঙ্গসগঠন এর এর নেতা কর্মীর বিরুদ্ধে দুই একটা পত্রিকায় যে সংবাদ প্রচার করা হয়েছে তা ভুল, মিথ্যা ও বনোয়াট আমরা এ মিথ্যা অপপ্রচার এর প্রতিবাদে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ সময় মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আক্তার হোসেন মোল্লা সাবেক উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ভিপি আব্দুল হাই জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক শহীদ মজুমদার উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি আনিস বেপারী উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুব খান বাবু উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক শাজাহান বেপারী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মারুফ ইসলাম সেন্টু।
জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহাবুব মল্লিক উপজেলা মহিলা দলের সভা নেত্রী রাজিয়া সুলতানা সুমি সোনারং টঙ্গীবাড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আবুল শেখ সোনার টঙ্গিবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির মল্লিক এবং ভিবিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author