মুন্সীগঞ্জ জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

Estimated read time 1 min read


অক্টোবর,২২,২০২৪


নিজস্ব প্রতিবেদক

মুন্সীগঞ্জ পুলিশ সুপার,মুহম্মদ শামসুল আলম সরকার মহোদয়ের সভাপতিত্বে সোমবার সকাল ১০.৩০ টার সময় তাহার কার্যালয়ের সম্মেলন কক্ষে সেপ্টেম্বর -২০২৪ খ্রিঃ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতেই পূর্ববর্তী মাসের অপরাধ পর্যালোচনা সভায় গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন নিয়ে আলোচনা হয়। পরে সভায় জেলার বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, অস্ত্র ও মাদক উদ্ধার, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, জেলার মুলতবি মামলা, গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি সম্পর্কে আলোচনা করা হয় এবং সকলকে ব্যক্তি স্বার্থের উর্ধ্বে থেকে নির্ভয়ে দায়িত্ব পালন করা সহ বিস্তর আলোচনা করা হয়।

এসময় সভায় মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ বদিউজ্জামান পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ কাজী হুমায়ন রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্ ) মো. ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বিল্লাল, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) তোফায়েল আহমেদ সরকার মহোদয়সহ সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ সহ গুরুত্বপূর্ণ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author