মুন্সীগঞ্জে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা – আহত দুই ,দেড়লক্ষ্য টাকা ছিনতাই

Estimated read time 1 min read

জুন,১২,২০২৪

নিজস্ব প্রতিবেদক


মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছোট মুল্লাকান্দি গ্রামে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা চালিয়েছে মামুন গ্রুপ গংরা। বুধবার বিকাল সাড়ে ৩ টার সময় আমঘাটা গরুর হাটে কুরবানীর গরু কিনতে যাওয়ার পথে সাইফুল (২২) ও মুন্না (২৬) এর উপর অতর্কিত হামলা চালায় মামুন গ্রুপের নেতা মামুনের নেতৃত্বে মন্টু,হালদার,আলম,লতিফসহ একদল সন্ত্রাসী।

এসময় মুন্নাকে হত্যার উদ্দ্যেশ্যে ধারালো অস্ত্র রাম দ্যা দিয়ে কুপ দেওয়া চেষ্টাকালে সে সরে যাওয়ায় তার ডান হাতের তালুতে কুপ লেগে গুরুর্তর আহত মুন্না।

অন্যদিকে সাইফুলকে এলোপাতারী কিলঘুষি ও পিঠে রাম দ্যা দিয়ে কুপিয়ে তার কাছে থাকা কুরবানীর গরু কিনার দেড় লক্ষ্য টাকা ছিনিয়ে সন্ত্রাসীরা। তাদের আত্মচিৎকারে পথচারীরা এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত স্থান ত্যাগ করে। পরে পথচারীদের সহযোগিতায় তাদের মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।


আহত মুন্না বলেন,আমাদের উপর হামলার সময় মামুন তার সন্ত্রাসী বাহীনিকে বলে যে, আগে একজনকে খুন করেছি ওরা দুজনকেও মেরে ফেল, পরে যা হয় আমি দেখব।

আহত মুন্না চরকেয়ার ইউনিয়নের ছোট মুল্লাকান্দি গ্রামের পানজত আলীর ছেলে। আর আহত সাইফুল খাসকান্দি গ্রামের সিকিম সরদারের ছেলে। ‘

প্রসঙ্গত: গেলো জাতীয় সংসদ নির্বাচনের পর মামুনের নেতৃত্বে পারভেছ নামের এক যুবককে গুলি ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এর পর থেকে মামুন গংরা নিহত পারভেছ এর লোকজনদের যেখানে পায় সেখানেই তাদের হামলা চালায় তার বাহীনিরা।

এবিষয়ে মুন্সীগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান পিপিএম বলেন, হামলার সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে । বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। থানায় অভিযোগের আলোকে আইনানুগ ব্যবস্থ গ্রহন করা হবে।
www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author